Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১১:৪০ পিএম

খুলনা নগরীর দৌলতপুর থানা এলাকায় তালেব নামে পঞ্চাশোর্ধ এক ব্যক্তির বিরুদ্ধে সাত বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে না পেয়ে তার ছেলেকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি তে ভর্তি রয়েছে। আজ মঙ্গলবার (২৪ আগস্ট) কবিরের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, শিশুটি প্রতিদিনের মত দুপুর পৌনে তিনটার দিকে খেলার জন্য ঘর থেকে বের হয়। কিন্তু খেলার সাথী না পেয়ে শিশুটি পাশের বাড়ির তালেবের ঘরে ঢুকে পড়ে। তালেব শিশুটিকে বিভিন্ন রকমের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। বাড়ি এসে শিশুটি তার মা বাবাকে বিষয়টি খুলে বললে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, ধর্ষণ প্রচেষ্টার ঘটনা শুনেছি। থানায় এখনও কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন