Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

এক সাথে স্বামী-স্ত্রীর দাফন!

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৮:৩২ এএম

সুনামগঞ্জের ছাত‌কে স্বামীর মৃত্যুর আট ঘন্টার মাথায় মারা গেলেন স্ত্রী। পরে স্বামী-স্ত্রীর এক সাথে দাফন সম্পন্ন হয়েছে। হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দশঘর মোকামবাড়ি গ্রামে। এ ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, দশঘর মোকামবাড়ি গ্রামের ১১৭ বছর বয়সী সিকন্দর আলী বার্ধক্যজনিত কারণে গত সোমবার (২৩ আগস্ট) রাত সাড়ে ৪টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। পরিবার কর্তার মৃত্যুতে স্ত্রীসহ সন্তানরা শোকে কাতর হয়ে পড়েন। এক পর্যায়ে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে স্বামীর লাশের পাশে বিলাপ করে কান্নারত অবস্থায় স্ত্রী আছাবি বেগম (৮৫) অজ্ঞান পড়লে আর জ্ঞান ফিরেনি। তিনিও স্বামীর পথ ধরে মৃত্যুর কোলে ঢলে পড়েন। ওইদিন বেলা আড়াইটায় মোকামবাড়িতে জানাযা নামাজ শেষে স্বামী-স্ত্রী দু'জনকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে গ্রামের বাসিন্দা ও স্কুল শিক্ষক রেজ্জাদ আহমদ বলেন, স্বামী সিকন্দর আলী মারা যাওয়ার আট ঘন্টার মাথায় স্ত্রী আছাবি বেগম মারা গেছেন। দু'জনের জানাযার নামাজ শেষে এক সাথে দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তারা ৫ পুত্র ও ১ কন‌্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ