Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফিলিস্তিনে আরো এক কিশোরকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১১:০৮ এএম

দখলদার ইসরায়েলি বাহিনী ফিলিস্তিনে আরেক কিশোরকে গুলি করে হত্যা করেছে। পশ্চিম তীরের নাবলাসের কাছে একটি শরণার্থী ক্যাম্পে ইসরায়েলি বাহিনী গুলি চালালে ১৫ বছর বয়সী ওই কিশোর নিহত হয়।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গতকাল মঙ্গলবার ইমাদ খালেদ সালেহ হাশাশ নামের ওই কিশোর নিহত হয়। বালাতা শরণার্থী শিবিরে থাকা ওই কিশোরের মাথায় গুলি লেগেছিল। খবর আল জাজিরার।

এদিকে ইসরায়েলি বাহিনী জানিয়েছে, তারা ওই শরণার্থী শিবিরে এক সন্দেহভাজনকে আটক করতে রাতভর অভিযান চালিয়েছে। তাদের দাবি, অভিযানের সময় বিভিন্ন ভবনের ছাদ থেকে তাদের লক্ষ্য করে গোলাবারুদ নিক্ষেপ করা হয়। এর জবাবে ইসরায়েলি বাহিনীও পাল্টা গুলি চালায়।
ফিলিস্তিনি সংবাদমাধ্যমের খবরে জানানো হয়েছে, ইসরায়েলের গুলিতে কিশোরের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছে গাজা উপত্যকার নিয়ন্ত্রণে থাকা ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাস। বালাতা ক্যাম্পে ইসরায়েলি অভিযানের বিরুদ্ধে ফিলিস্তিদের প্রতিরোধের ঘটনায় প্রশংসাও করেছে এই সংগঠন।

পশ্চিমতীরে প্রায়ই ইসরায়েলি বাহিনীর হাতে ফিলিস্তিনি নাগরিকদের হত্যার ঘটনা ঘটছে। এর আগে চলতি মাসের শুরুতে জেনিন শরণার্থী শিবিরে ইসরায়েলি নিরাপত্তা বাহিনীর গুলিতে চার ফিলিস্তিনি নিহত হয়। সূত্র : আল জাজিরা



 

Show all comments
  • Anwar+Hossain ২৫ আগস্ট, ২০২১, ৫:৫৬ পিএম says : 0
    দখলদার ইসরায়েলি বাহিনী ফিলিস্তিনে আরেক কিশোরকে গুলি করে হত্যা করেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ