Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় ৮টি দোকান পুরে, ৫কোটি টাকার ক্ষয়ক্ষতি

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১:০০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮টি দোকান পুরে অন্তত ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা।

গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে কোটালীপাড়া উপজেলা সদরের ঘাঘর বাজারের চৌরঙ্গিতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক মো: আবুল কালাম আজাদ জানান, কোটালীপাড়া উপজেলার ঘাঘর বাজারের খন্দকার বুক হাউস

নামের একটি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ওই বাজারের খন্দকার বুক হাউস, জননী ফার্মেসী,অনুপম বস্ত্রালয়,ত্রীনাথ বস্ত্রালয়,সাহা সু স্টোর, সুমাইয়া গার্মেন্টস,ফ্রেন্ডস কম্পিউটার,ফ্যশন পয়েন্টস, সহ ৮ টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে গোপালগঞ্জ ও কোটালীপাড়া ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডে প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছে দোকান মালিকরা।

তারা বলেছেন এনিয়ে ঘাঘর বাজারে ৬ বার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল । এর মধ্যে এ বছরেই তিনবার ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বাজার কমিটির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল কামাল বলেন বার বার এ ধরণের অগ্নি কান্ডের ঘটনায় আমরা আতংকিত, বিষয়টি খতিয়ে দেখার জন্য, মাননীয় প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্শন করছি, ভয়াবহ এ অগ্নিকান্ডে প্রায় ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ফলে ব্যবসায়ীরা আজ চরম আর্থিক সংকটে পরে মানবেতর জিবনযাপন করছেন । এদিকে অগ্নিকান্ডের ঘটনায় আতংকিত হয়ে তপন দের স্ত্রী স্ট্রোকে মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ