Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় আজ প্রস্তুতি ম্যাচ পরীক্ষার মুখে সৌম্য

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আফগানিস্তানের বিপক্ষে বাঁ হাতি ওপেনার সৌম্য সরকারের ইনিংস তিনটি ০,২০,১১! গত বছর যে ছেলেটির পারফরমেন্স ছড়িয়েছে মুগ্ধতা, ১০ মাস পর ওয়ানডে প্রত্যাবর্তন সিরিজে এমন হতাশ ব্যাটিং সেই ছেলেটির ! সৌম্য সরকারকে তাই পরীক্ষার মুখোমুখি হতে হচ্ছে। আজ ফতুল্লায় সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচে বিসিবি একাদশের হয়ে খেলবেন সৌম্য। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ২ ওয়ানডে ম্যাচের জন্য ঘোষিত ওয়ানডে স্কোয়াডে থাকা টপ অর্ডার ইমরুল কায়েস এবং অল রাউন্ডার নাসির হোসেনের দিকেও নজর রাখতে হচ্ছে নির্বাচকদের। এক সিরিজ পর দলে ফেরা পেস বোলার আল আমিনের কার্যকরিতাও দেখতে আজ অনুশীলন ম্যাচে নামিয়ে দেয়া হচ্ছে।
ইংল্যান্ডের বিপক্ষে আজকের ওয়ার্ম আপ ম্যাচে বিসিবি স্কোয়াডে কাকতালীয় ভাবে ডাক পেয়েছেন রবি পেসার হান্টের আবিস্কার এবাদত ও নেট বোলার মোহাম্মদ মানিক। বিসিবি একাদশে আছেন অনূর্ধ্ব-১৯ দলের সহ-অধিনায়ক এবং আবাহনীর হয়ে সর্বশেষ প্রিমিয়ার ডিভিশনে পারফর্ম করা মিডল অর্ডার নাজমুল হোসেন শান্ত। এক সময়ের ‘দ্য ফিনিশার’ খ্যত নাসির হোসেন এ বছর সুযোগই পাচ্ছেন না। এক সময়ের অটোমেটিক চয়েস নাসির এ বছর খেলেছেন মাত্র ২টি টি-২০! সেই নাসিরই আজ অনুশীলন ম্যাচে বিসিবি একাদশের অধিনায়ক।
প্রস্ততি ম্যাচে বিসিবি স্কোয়াড : নাসির হোসেন (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, শুভাগত হোম চৌধুরী, আল-আমিন হোসেন, নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, এবাদত হোসেন ও মোহাম্মদ মানিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফতুল্লায় আজ প্রস্তুতি ম্যাচ পরীক্ষার মুখে সৌম্য
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ