Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

ডিআরইউ’কে ২৫ হাজার মাস্ক উপহার দিল বিজিএমইএ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৬:১৬ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে ২৫ হাজার মাস্ক উপহার দিয়েছে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ)।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বুধবার (২৫ আগস্ট) দুপুরে বিজিএমইএ এর গুলশানস্থ কার্যালয়ে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

এসময় বিজিএমইএ এর সহ-সভাপতি মো. নাসির উদ্দিন ও পরিচালক মো. মহিউদ্দিন রুবেল এবং ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল উপস্থিত ছিলেন।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তরকালে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, সাংবাদিকরা হলেন সমাজের সত্যিকারের নায়ক। তারা করোনা মহামারি চলাকালীন স্বাস্থ্য ঝুঁকি নিয়ে সাহসিকতার সাথে আন্তরিকতা দিয়ে পেশাগত দায়িত্ব পালন করে চলেছেন।

তিনি বলেন, তারা দেশের জনগণকে করোনাভাইরাসের প্রভাব অবহিতকরণ ও এ সংক্রান্ত সকল ভুল তথ্য দূর করার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তারা আমাদের কাছ থেকে অপরিসীম কৃতজ্ঞতা পাওয়ার দাবীদার।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক উপহার দেয়ায় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান বিজিএমইএ’কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও ডিআরইউর সাথে থাকার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউ’-বিজিএমইএ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ