Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চৌদ্দগ্রাম ২০০ পিস অবৈধ মোবাইল সেটসহ আটক ৩

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

চৌদ্দগ্রামে ৪০ লাখ টাকা মূল্যের ২শ’ পিস ভারতীয় রেডমি ব্র্যান্ডের স্মার্টফোন উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। পাচারকাজে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, বড়–য়া উপজেলার ঝলম ইউনিয়নের শাহজাহান মজুমদারের ছেলে ইবনে জাহান বিন সম্পদ, একই গ্রামের ফুল মিয়ার ছেলে মোস্তফা কামাল ও সদর দক্ষিণ উপজেলার বালুরচর এলাকার আবদুল লতিফের ছেলে কামাল। গতকাল বুধবার বিকেলে তথ্যটি জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ভারত থেকে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন চোরাই পথে এনে দেশের বাজারগুলো বিক্রি করছে। রাতে পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে চক্রটির একটি অংশ ভারত থেকে অবৈধভাবে বিপুল পরিমাণ স্মার্টফোন পাচার করে নিয়ে যাচ্ছে-এ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় পুলিশ বাদি হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ