Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দুই স্থানে ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জরিমানা

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে ৭ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ জুয়াড়ির জরিমানা করেছেন। গতকাল বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের অম্রবাড়ী এলাকায় অভিযান চালিয়ে, জুয়া খেলার সময় হাতেনাতে ৫ জুয়াড়িকে আটক করে এই জরিমানা করেছেন, ভ্রাম্যমাণ আতালতের বিচারক, উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা। জরিমানার শিকার জুয়াড়ীরা হলোÑ অম্রবাড়ী গ্রামের মৃত অফির উদ্দিনের ছেরে নুরুল ইসলাম একই এলাকার আবু মুন্সির ছেলে আনোয়ার হোসেন, আব্দুল কাদেরের ছেলে নুরুন্নবী খবিরউদ্দিনের ছেলে বরকত উল্যা ও কফিল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম। তাদের প্রত্যেকের নিকট জুয়া খেলার অপরাধে ১৮৬৭ সালের ৪ ধারা মতে ১০০ টাকা করে জরিমানা আদায় করা হয়।
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের নান্দাইল পৌরসদর বাজারে গতকাল বুধবার ভ্রাম্যমাণ আদালত প্লাস্টিকের বস্তা ব্যবহার করায় দুই ব্যবসায়ীকে জরিমানা করেন। নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহানূর আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি সিদ্ধান্ত অমান্য করে ধান/চালের পাটের বস্তার ব্যবহারের পরিবর্তে প্লাস্টিকের বস্তা ব্যবহার করার অপরাধে নান্দাইল বাজারের ব্যবসায়ী নকুল সাহাকে ৫শ’ টাকা ও বাবর আলীকে ২শ’ টাকা জরিমানা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জরিমানা
আরও পড়ুন