Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ছিটকে গেলেন সেরেনাও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

একের পর এক তারকা খেলোয়াড় হারাচ্ছে ইউএস ওপেন। এবার এই তালিকায় যুক্ত হলেন সেরেনা উইলিয়ামস। চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় বছরের শেষ গ্র্যান্ড সø্যামের আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ২৩ গ্র্যান্ড সø্যামজয়ী এই তারকা। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে এই ঘোষণা দেন তিনি। গত জুনে পায়ে চোট পেয়ে উইম্বলডনের প্রথম রাউন্ড থেকে ছিটকে গিয়েছিলেন ৩৯ বছর বয়সী এই টেনিস খেলোয়াড়, ‘পুরোপুরি সেরে ওঠার জন্য আমার ডাক্তার ও মেডিকেল দলের পরামর্শ বিবেচনায় নিয়ে আমি সিদ্ধান্ত নিয়েছি ইউএস ওপেন থেকে নিজেকে সরিয়ে নেওয়ার। বিশ্বের সবচেয়ে রোমাঞ্চকর শহরগুলোর একটি হলো নিউ ইয়র্ক এবং খেলার জন্য আমার প্রিয় জায়গাগুলোর একটি-আমি সমর্থকদের খুব মিস করব তবে দ‚র থেকে উদযাপন করব। অব্যাহত ভালোবাসা ও সমর্থনের জন্য আপনাদের ধন্যবাদ। শিগগির দেখা হবে।’
ছয়বারের ইউএস ওপেনজয়ী এই তারকার আগে এবারের আসর থেকে সরে দাঁড়িয়েছেন গতবারের চ্যাম্পিয়ন ডমিনিক টিম, ২০ গ্র্যান্ড সø্যামজয়ী দুই তারকা রজার ফেদেরার ও রাফায়েল নাদাল। আসর থেকে সরে যাওয়ায় মার্গারেট কোর্টের ২৪ গ্র্যান্ড সø্যাম জয়ের রেকর্ড ছোঁয়ার অপেক্ষা আরও বাড়ল সেরেনার। আগামী সোমবার নিউ ইয়র্কের ফ্লাশিং মিডোসে শুরু হবে ইউএস ওপেনের এবারের আসর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেনিস

১১ ডিসেম্বর, ২০২১
৭ ডিসেম্বর, ২০২১
৩০ সেপ্টেম্বর, ২০২১
৬ সেপ্টেম্বর, ২০২১
২৬ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন