Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজধানীতে গৃবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মুগদাপাড়ার একটি বাসা থেকে দুলারী হাসান আশা (৩২) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া বাড্ডায় বাস চাপায় হাফিজুর রহমান (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ময়না তদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বিকেল ৫টার দিকে মুগদা থানাধীন বড় মসজিদ রোডের ৯৩/এ ভাড়া বাসার একটি কক্ষ থেকে গৃহবধু আশার লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকালে লাশটি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলো। লাশ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিলো। ধারণা করা হচ্ছে দু’এক আগেই তিনি মারা গেছেন। তবে এটি আত্মহত্যা নাকি হত্যাজনিত ঘটনা তা নিশ্চিত হতে লাশটি ময়না তদন্তের পাঠানো হয়েছে। নিহতের স্বামীর নাম মোহাম্মদ নান্নু মিয়া।
এদিকে বাড্ডায় সড়ক দুর্ঘটনায় হাফিজুর রহমান নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গত রোববার রাত ৮টার দিকে মধ্য বাড্ডার রিং রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বড় ছেলে মো. নাসির উদ্দীন জানান, তার বাবা রিং রোড বাজার থেকে বাসায় ফিরছিলেন। এ সময় হিমাচল পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১০টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন