Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কক্সবাজার সদরের খরুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১১:৪৬ পিএম

বুধবারে কক্সবাজার সদরের খরুলিয়ায় মিনিবাস ও ব্যাটারি চালিত অটোরিকশার (টমটম) সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশায় থাকা আরও তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্ব খরুলিয়া ডেইঙ্গাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের মালাপাড়া এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে কামাল হোসেন (২০) এবং একই এলাকার আব্দুল আজিজের ছেলে রমজান আলী (২০)। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার এস আই মোহাম্মদ মোহসিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চকরিয়া সার্ভিস নামের একটি মিনিবাস কক্সবাজারের দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হয় আরও তিনজন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ