Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

একজন ভালো অভিনেতা হতে চান আরফিন জুনায়েদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১:৪৮ পিএম

শোবিজ অঙ্গনের তরুণ মুখ আরফিন জুনায়েদ। টেলিভিশন নাটক, টিকটক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতে অভিনয়ের মাধ্যমে ইতোমধ্যে পেয়েছে পরিচিতি। নিজেকে একজন ভালো মানের অভিনেতা হিসেবে তৈরি করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অভিনয়েই গড়তে চান ক্যারিয়ার।

২০১৫ সালে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন জুনায়েদ। রং ডিসিশন, অবাধ্য ছেলেসহ বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। ২০১৬ সালে তপু খান পরিচালিত ‘ইটস মাই লাইফ’ নাটকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন নাটকে তার অভিষেক হয়।

‘অবহেলা’, ‘তুমি কাঁদাতে চাও আমি কাঁদবো’, ‘আমি ছুটে যাই’সহ বেশ কিছু মিউজিক ভিডিওতেও তিনি অভিনয় করেছেন। এছাড়াও গ্রামীন চেক, মাক্স ফোনসহ আরও বেশ কয়েকটি প্রতিষ্ঠানের মডেল হিসেবেও কাজ করছেন। এদিকে ২০১৭ সালের দিকে আরফিন টিকটক ভিডিও বানানো শুরু করেন। সেখানেও পেয়েছেন জনপ্রিয়তা। রয়েছে লক্ষাধিক ফলোয়ার।

শীঘ্রই তাকে দেখা যাবে সজিব চিস্তি পরিচালিত ‘সরি মিরাবাই’ নাটকে। এছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতেও কাজ করছেন তিনি।

আরফিন জুনায়েদ দৈনিক ইনকিলাবকে বলেন, ‘অভিনয়ে ক্যারিয়ার গড়ে একজন ভালো অভিনেতা হতে চাই। জানি পথটা সহজ নয়, তবুও এটাকেই জীবনের লক্ষ্য হিসেবে নিয়েছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন