Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নুসরাত ও নবজাতকের জন্য নিখিলের শুভকামনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৪:২১ পিএম

দীর্ঘ প্রতীক্ষার অবসান হল বৃহস্পতিবার দুপুরে। প্রথম বারের জন্য মাতৃত্বের সুখ অনুভব করলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। কলকাতার এক বেসরকারি হাসপাতালে এদিন এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। মা ও নবজাতক দুজনেই সম্পূর্ণ সুস্থ আছেন বলে খবর হাসপাতাল সূত্রে। এবার প্রাক্তন ‘স্ত্রী’কে শুভেচ্ছা জানালেন নিখিল জৈন।

নুসরাতের মা হওয়ার পরপরই সংবাদমাধ্যমের কাছে সুখবর পেয়ে মুখ খোলেন নিখিল। কিন্তু আগের মতো সেই আক্রমণাত্মক ভাব আর শোনা যায়নি তার কণ্ঠস্বরে। বরং নুসরাত মা হতে যেন অনেকটা নরম হয়েছেন নিখিলও। নুসরাতকে শুভেচ্ছা জানিয়ে নিখিল বলেন, “ওর সঙ্গে আমার মতের অমিল থাকতেই পারে। কিন্তু এই সময় সেটা গুরুত্ব পায় না। নবজাতক সুস্থ থাকুক এটাই কামনা করি। মা ও সুস্থ থাকুক।”

২০১৯ এ তুরস্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নিখিল নুসরাত। দুজনের সেই রাজকীয় ‘বিয়ে’র ছবি, ভিডিও সমস্তই এখনো জ্বলজ্বল করছে নেটমাধ‍্যমে। এক বছর দিব্যি সুখে শান্তিতে সংসার করেছিলেন দুজনে। দুজনেরই সোশ্যাল মিডিয়ার পাতায় প্রমাণ মিলত সুখী দাম্পত্য জীবনের। তালটা কাটে গত বছরের মাঝামাঝি সময় থেকে। হঠাৎ করেই শোনা যায় চিড় ধরেছে নিখিল নুসরাতের বৈবাহিক সম্পর্কে। দুজনে আর এক ছাদের তলায় থাকেন না, মুখ দেখাদেখিও বন্ধ। নিখিল এরপর বারে বারে দাবি করেছেন, ‘SOS Kolkata’ ছবির শুটিংয়ের পর থেকেই স্ত্রীর মধ্যে পরিবর্তন লক্ষ্য করছিলেন তিনি। অর্থাৎ এই বিবাদের নেপথ্যে যশ দাশগুপ্তকেই দায়ী করেছিলেন নিখিল।

ততদিনে সোশ্যাল মিডিয়ায় যশ নুসরাতের মাখামাখি ‘বন্ধুত্ব’ নজর এড়ায়নি কারোরই। গুঞ্জন ওঠে ডেট করছেন যশ নুসরাত। একসঙ্গে রাজস্থান ট্যুর থেকে শুরু করে দক্ষিণেশ্বর মন্দিরে একত্রে পুজা দেওয়া, একাধিক প্রমাণ উঠে আসলেও সম্পর্কের বিষয়টা সযত্নে এড়িয়ে গিয়েছেন দুজনে। এর মাঝেই খবর আসে নুসরাত সন্তানসম্ভবা, যা তোলপাড় ফেলে দেয় বিভিন্ন মহলে।

নিখিল অস্বীকার করেন এই সন্তানের পিতৃত্ব। পাল্টা নুসরাত দাবি করেন নিখিলের সঙ্গে নাকি তার বিয়েই হয়নি! উত্তর প্রত্যুত্তরের মধ্যে চলতে থাকে কাদা ছোঁড়াছুঁড়ি। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল একসঙ্গে রয়েছেন যশ নুসরাত। এদিন হাসপাতালে সন্তান জন্মের সময়েও অভিনেত্রীর পাশেই ছিলেন যশ। তার পরিবারের লোকেরাও নাকি খুশি। অপরদিকে নুসরাত এখনো সন্তানের পিতৃপরিচয় না জানালেও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর এ সন্তানের বাবা যশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ