Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পীরগাছায় পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার, চাচি আটক

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৫:২৫ পিএম

রংপুরের পীরগাছায় বাড়ির পাশের পুকুর থেকে আব্দুল আজিজ(৯) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জড়িত সন্দেহে আব্দুল আজিজের চাচি নাজমা বেগমকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম।
নিহত আব্দুল আজিজ উপজেলার পারুল ইউনিয়নের সিদাম বাজার এলাকার ওসমান গনির ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মা মারা যাওয়ার পর থেকেই আব্দুল আজিজকে দাদী সালেহা বেগম দেখাশুনা করে আসছিল। বুধবার বিকালে হঠাৎ আব্দুল আজিজকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পরিবার ও আশেপাশের লোকজনকে জানায় তার দাদী। খোঁজাখুঁজির এক পর্যায়ে বিকালে বাড়ির পাশের পুকুর পাড়ে আজিজের জুতা দেখতে পায় এলাকাবাসী। পরে পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে রাত ২ টার দিকে আজিজের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আজিজের চাচি একই এলাকার নুরু মিয়ার স্ত্রী নাজমা বেগমকে আটক করে পুলিশ।
পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, পুকুর থেকে আব্দুল আজিজ নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তার চাচি নাজমা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত মৃত্যু রহস্য জানা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার

২৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ