Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে পার্বত্য সচিব হামিদা বেগম বিভিন্ন প্রকল্প পরিদর্শন

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৫:৫২ পিএম

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোসাম্মৎ হামিদা বেগম বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা সফর করেন। সফরকালে তিনি ৫ নং ওয়াগ্গা ইউনিয়নের ছোট পাগলী পাড়ায় পার্বত্য চট্টগ্রাম প্রত্যন্ত অঞ্চলের অস্বচ্ছল ও প্রান্তিক পরিবারের নারী উন্নয়নে গাভী পালন প্রকল্প পরিদর্শন করেন এবং গ্রামবাসীদের সাথে কথা বলেন। এসময় গ্রামবাসী সুপেয় পানীয় জলের সমস্যার কথা বললে তিনি তা সমস্যার আশ্বাস দেন।

পরে সচিব উপজেলা সদর বড়ইছড়ি পাড়ায় বাংলাদেশ মারমা কাউন্সিল ছাত্রাবাসের সম্প্রসারণ ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন। সফরকালীন সময়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য মোঃ হারুনুর রশিদ, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, একান্ত সচিব নুসরাত জাহান, কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন চৌধুরী সহ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অন্যান্য কর্মকর্তা ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ