Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে এক নারীসহ তিন প্রতারক গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৬:৩৪ পিএম

প্রতারণার অভিযোগে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে সাতক্ষীরা ডিবি পুলিশ। বৃহস্পতিবার (২৬ আগষ্ট) ভোরে খুলনার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলেন, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কলবাড়ি গ্রামের জামিল হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার মিম (২২), খুলনা সিটি কর্পোরেশনের টুটপাড়া এলাকার আসাদ মোল্লার ছেলে রকিবুল ইসলাম (২৮) ও একই এলাকার মোয়াজ্জেম হোসেন সেন্টুর ছেলে সাথিল বিন আব্দুল্লাহ তুরিপ (২০)।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) মো: ইয়াছিন আলম চৌধুরী জানান, প্রতারক চক্রের সদস্যরা ফেসবুকে আইডি খুলে সাতক্ষীরা ভোমরা কাস্টমস হাউজ থেকে প্রাপ্ত সম্পূর্ণ নতুন মোটর সাইকেল বিক্রির ভুয়া প্রচারণা দিয়ে আসছিলেন। অনলাইনে দেওয়া নম্বরে তাদের সঙ্গে কেউ যোগাযোগ করলে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বংশীপুর এলাকার সেনা সদস্য আব্দুল জহির গাজী তাদের প্রতারণার ফাঁদে পড়েন। তার নিকট থেকেও মোটর সাইকেল বিক্রির নামে ৯১ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি।

এ ঘটনায় সেনা সদস্যের আত্মীয় আব্দুস সালাম তরফদার বাদী হয়ে শ্যামনগর থানায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৬। তারিখ ২৫.০৮.২০২১ ইং।

ডিবি ওসি বলেন, মামলার তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় প্রতারক চক্রের এই সদস্যদের শনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ