Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলেশা মার্টের কাস্টমার কেয়ার সেন্টার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৭:৩৫ পিএম

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট লিমিটেড তাদের গ্রাহক সেবাকে উন্নততর করতে উদ্বোধন করল কাস্টমার কেয়ার সেন্টার। বুধবার (২৫ আগস্ট) বিকেল ৪টায় ঢাকার শ্যামলীতে উদ্বোধন করা হয় এ কাস্টমার কেয়ার সেন্টার।

আলেশা মার্টের এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (২৬ আগস্ট) জানানো হয়, ই কমার্স ইন্ডাস্ট্রি দেশে যেমন খুব দ্রুত প্রসার পাচ্ছে ঠিক তেমনি কাস্টমারদের প্রয়োজন হচ্ছে আরও অধিকতর সেবার। দেশের বেশির ভাগ ই-কমার্স প্রতিষ্ঠান যেখানে কল সেন্টার নির্ভর গ্রাহক সেবা প্রদান করে আসছেন সেখানে আলেশা মার্ট উপলব্ধি করেছে কাস্টমারদের সরাসরি সেবা প্রদানের চাহিদা।

সে লক্ষ্যেই এক ছাদের নিচে গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানের নিশ্চয়তায় আলেশা মার্টের এ কাস্টমার কেয়ার সেন্টার। স্বাধীনতার ৫০ বছর পূর্তি এবং মুজিব শতবর্ষের এ শুভক্ষণে আলেশা মার্টের অঙ্গীকার, পর্যায়ক্রমে সারা দেশব্যাপী এ রকম একাধিক কাস্টমার কেয়ার সেন্টার চালু করে ই কমার্স খাতে গ্রাহক সেবাকে এক উচ্চতর পর্যায়ে নিয়ে যাওয়ার।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলেশা মার্টের এক্সিকিউটিভ ডিরেক্টর- জান্নাতুন নাহার, হেড অব কাস্টমার সার্ভিস এস এম মঞ্জুরুল ইসলাম, হেড অব অপারেশন মো. শাহ্ রিয়ার পাভেল, আলেশা হোল্ডিংস লিমিটেডের লিগ্যাল অ্যাডভাইজার অ্যান্ড হেড অব কর্পোরেট লিগ্যাল অ্যাফেয়ার্স তামান্না মৌরীন, ম্যানেজার হিউম্যান রিসোর্স এলিজা দুলাল সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আলেশা মার্ট বাংলাদেশের স্বনামধন্য এবং অন্যতম বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংস লিমিটেডের একটি অঙ্গসংস্থা। আলেশা হোল্ডিংস ২০১৮ সালে যাত্রা শুরু করে বাংলাদেশের দূরদর্শী এবং দক্ষ বিজনেস লিডার মো. মনজুর আলম শিকদারের হাত ধরে। বর্তমানে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ ও ঝামেলাবিহিন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট সেবা দিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও উন্নততর সেবা প্রদান অব্যাহত রাখবে আলেশা মার্ট।



 

Show all comments
  • উজ্জল খান ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৬ পিএম says : 0
    আপনাদের অবস্থাও কি ইভেলীর মত ? নাকি গ্রাহকদের পণ্য সরবরাহরেবেন ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ