Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনদুপুরে দুর্বৃত্তের হামলা

৪৬ লাখ টাকা ছিনিয়ে নিতে মেহেরপুরে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে হত্যা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া ও মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৮:০৩ পিএম | আপডেট : ৮:২১ পিএম, ২৬ আগস্ট, ২০২১

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি-খোকসা সড়কে একটি ব্যাংকের মুজিবনগর উপজেলা শাখার এজেন্ট খাদেমুল ইসলামের (৩৫) পিঠে গুলি করে খুন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আমঝুপি-খোকসা সড়কে এ ঘটনা ঘটে।

নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, খাদেমুল মুজিবনগর উপজেলার কোমরপুর বাজারে সিটি ব্যাংক থেকে টাকা নিয়ে গাংনী এজেন্ট ব্যাংকে যাচ্ছিলেন। আমঝুপি-খোকসা সড়কে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের কাছাকাছি পৌঁছলে ২টি মোটর সাইকেলে চারজন হেলমেট পরিহিত ব্যক্তি গতিরোধের চেষ্টা করে।

গতিরোধ না করায় পেছন থেকে খাদেমুলের পিঠে গুলি ছোড়ে। এ সময় সে পড়ে গেলে হামলাকারীরা টাকার ব্যাগটি ছিনতাইয়ের চেষ্টা করে। গুলির শব্দ ও ব্যাংক এজেন্টের আর্তচিৎকারে আশেপাশে থাকা লোকজন তার চিৎকারে সাড়া দিয়ে ঘটনাস্থলের দিকে অগ্রসর হলে ছিনতাইকারীরা খাদেমুলের পেছন থেকে গুলি করে।

এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

গাংনী থানার ওসি মো. বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি; ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনদুপুরে দুর্বৃত্তের হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ