Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রৌমারীতে চোরাকারবারি ও বিজিবি সংর্ঘষ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের চরেরগ্রাম সীমান্তে বিজিবি ও চোরাকারবারীদের মধ্যে সংর্ঘষের ঘটনার খবর পাওয়া গেছে। গত বুধবার দিবাগত মধ্যরাতে ১০৫৯-১০৬০ নং সীমান্ত পিলারের মধ্যবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বিজিবি চোরাকারবারীদের ছত্রভঙ্গ করেতে ৭ রাউন্ড গুলি ছুড়তে বাধ্য হয়। এ ঘটনায় দুই বিজিবি সদস্য আহত হন।

বিজিবি ও এলাকাবাসী জানায়, গত রাত আনুমানিক ২টার দিকে একদল গরু চোরাকারবারী বাংলাদেশ-ভারত সীমান্তের ১০৫৯-১০৬০ নং আর্ন্তজাতিক সীমান্ত পিলারের পাশে আরকি (বাশেঁর তৈরি) দিয়ে ভারত থেকে গরু পার করছিল। এ সময় গয়টাপাড়া বিওপির টহল দল তাদের বাধা দিলে চোরাকারবারীরা বিজিবির উপর আক্রমণ করে। বিজিরি সদস্যরা আত্মরক্ষা ও তাদের ছত্রভঙ্গ করতে ৭ রাউন্ড গুলি ছুড়লে পালিয়ে যায় চোরকারবারীরা। এ ঘটনায় চোরাকারবারীদের ইটের আঘাতে দুই বিজিবি সদস্য আহত হয়।

এব্যপারে জামালপুর ৩৫ বিজিবির অধিনায়েক লে. কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন বলেন, চোরাকারবারীরা বিজিবির টহল দলের উপর হামলা করে অস্ত্র কেড়ে নেওয়ার চেষ্টা করে এবং তাদের ইট পাটকেলের আঘাতে দুই বিজিবি সদস্য আহত হয়। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোরাকারবারি ও বিজিবি সংর্ঘষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ