Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ব্যাংকের কর্মকর্তাকে গুলি করে হত্যা

৪৬ লাখ টাকা ছিনতাই চেষ্টা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে ও মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

মেহেরপুরের গাংনী উপজেলায় সিটি ব্যাংকের খাদেমুল নামের এক এজেন্টকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতের কাছ থেকে ৪৬ লাখ টাকা ছিনিয়ে নিতে এ ঘটনা ঘটানো হয়েছে। এ সময় খাদেমুল চিৎকার দিলে ছিনতাইকারীরা তাকে গুলি করে পালিয়ে যায়। তবে তার সঙ্গে থাকা টাকা তারা নিতে পারেনি।
গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আমঝুপি-খোকসা সড়কে এ ঘটনা ঘটে।। নিহতের নাম খাদেমুল ইসলাম। তিনি মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে। মুজিবনগর উপজেলার কোমরপুর বাজারে অবস্থিত সিটি ব্যাংকের একটি এজেন্ট শাখার ব্যবস্থাপক ছিলেন খাদেমুল।

জানা যায়, খাদেমুল সকালে বাড়ি থেকে ব্যাগ ভর্তি করে ৪৬ লাখ টাকা নিয়ে একাই মোটরসাইকেল যোগে গাংনীর উপজেলা শহরে ব্যাংকের বুথে যাচ্ছিলেন। আমঝুপি-খোকসা সড়কে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের কাছাকাছি পৌঁছলে ২টি মোটর সাইকেলে তাকে গতিরোধের চেষ্টা করে। এ সময় তার টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তিনি সাহায্যের জন্য চিৎকার করলে আশেপাশে থাকা লোকজন তার চিৎকারে সাড়া দিয়ে ঘটনাস্থলের দিকে অগ্রসর হলে ছিনতাইকারীরা খাদেমুলের পেছন থেকে গুলি করে। পরে পিঠে গুলিবিদ্ধ খাদেমুল টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেল রেখে মাঠের মধ্যে নেমে পড়েন। এ সময় কয়েকজন লোক এসে উপস্থিত হলে ছিনতাইকারীরা দুটি মোটরসাইকেলে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা খাদেমুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।
গাংনী থানার ওসি মো. বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি; ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিতানই
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ