Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছাত্রলীগ পরিচয়ে প্রিন্সিপালকে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১১:২২ পিএম

সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের অধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেনকে ছাত্রলীগ পরিচয়ে গুলি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে দ্বীন ইসলাম নামে এক যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় কলেজের অধ্যক্ষ সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত বুধবার বিকেলে কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মীর মোসাদ্দেক হোসেন। জানা যায়, দ্বীন ইসলাম নামের ঐ যুবক নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক
এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মীর মোসাদ্দেক জানান, ২০১৯-২০ শিক্ষাবর্ষে অধ্যয়নরত তানভীর নামে এক ছাত্র গত দেড় বছরে অনলাইনে নিয়মিত ক্লাশ না করায় ও অনলাইন পরীক্ষায় অংশগ্রহণ না করায় তানবীর ইসলামের পিতা ইতিমধ্যে ২ থেকে ৩ বার লিখিত অঙ্গীকার নামা কলেজ কর্তৃপক্ষের কাছে জমা দেয়।
অনলাইন ক্লাস থেকে বিরত থাকার পরও তাকে এইচএসসি ফরম পূরণে সুযোগ দেয়া হয়েছিল। কিন্তু সে গত মে, জুন ও জুলাই মাসে অনলাইন ক্লাসে উপস্থিত না থেকে ইউটিউব থেকে কপি করে অ্যাসাইনমেন্ট জমা দেয়।
গত বুধবার দুপুর ২ টায় আমি তানবীরের বাবা তাজুল ইসলামকে মোবাইলে করে জানায়, তার ক্লাসে অনুপস্থিত ও কপি করে অ্যাসাইনমেন্ট জমা দেয়ার কারণে তাকে এইচএসসি পরীক্ষার ফরম পূরণে সুযোগ দেয়া হবে না।
তার বাবা বাসায় গিয়ে সিন্ধান্ত জানাবে বলে আমাকে ফোনে জানায়। ইতিমধ্যে ছাত্র তানভীর এবং দ্বীন ইসলাম নামের এক যুবক মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পরিচয়ে আমার অফিস কক্ষে এসে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে। তখন সে জানতে চায়, আমি কেন তানভীনকে এইচএসসি ফরম পূরণ করতে দিবো না।
তারপর ছাত্রলীগ পরিচয়ধারী যুবক আমাকে গুলি করার হুমকি দেয় এবং রাস্তায় বের হলে আমাকে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে। দ্বীন ইসলাম আমার কলেজের প্রভাষক নিলয় পারভেজ সুজনকে শারীরিকভাবে আঘাত করে এবং কলেজের সকলকে গালাগালি করে। দ্বীন ইসলামের সকল কর্মকান্ড আমাদের সিসি টিভির ফুটেজে রয়েছে বলে ওই শিক্ষক জানান।
তিনি আরো জানান, এমতাবস্থায় আমি এবং আমার কলেজের শিক্ষকেরা নিরাপত্তাহীনতায় আছি। তাই আমি ইতিমধ্যে প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছি। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম-বার জানান, এ ঘটনায় একটি জিডি হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ