Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে নালায় নিখোঁজ পথচারীর সন্ধান মেলেনি এখনো

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৫:০২ পিএম

নগরীর মুরাদপুরে চশমা খাল সংলগ্ন বড় নালায় পড়ে নিখোঁজ পথচারী ছালেহ আহমদের (৫৫) সন্ধানে তল্লাশি অব্যাহত আছে। তবে শুক্রবার বিকেল পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি। অভিযানে থাকা ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা জানান, তল্লাশি চলছে, এখনো তার সন্ধান মেলেনি। সকালে তৃতীয় দিনের মতো মীর্জা খালের শমসের পাড়া পয়েন্টে অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের কর্মীরা। খালের জঞ্জাল ঠেলে খোঁজা হচ্ছে লাশ। নিখোঁজ পথচারীর স্বজনদের অনেকেই তার লাশ খুঁজছেন। তারাও এখন হতাশ। তিন দিনেও ছালেহ আহমদের খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে শোকের মাতম চলছে।

বুধবার সকালে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হন ছালেহ আহমদ। তখন বৃষ্টিতে সড়ক, নালা একাকার হওয়ায় এ দুর্ঘটনা ঘটে। পানিতে স্রোত থাকায় তিনি দ্রুত তলিয়ে যান। দুর্ঘটনার পর থেকে তার সন্ধানে চশমা খাল থেকে কালুরঘাট কর্ণফুলী নদীর মুখ পর্যন্ত বিভিন্ন খাল নালায় অভিযান চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ