Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে- নীলফামারীতে স্বাস্থ্য অধিদফতরের ডিজি

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৫:০৯ পিএম

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) এ বি এম খুরশীদ আলম বলেন, মহামারি করোনা সংক্রমণ আর যেন না বাড়ে, সেজন্য ছোট-বড় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলবে হবে। আমরা প্রথম ঢেউ অতিক্রম শেষে এখন দ্বিতীয় ঢেউ অতিক্রম করছি। এটি সামাল দিতে সারা দেশে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় আমাদের সকল স্বাস্থ্যকর্মীরা নিরলস ভাবে চিকিৎসা সেবা প্রদান করে চলেছে। আমরা মাঠ পর্যায়ের স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে গ্রামে গ্রামে মাইকিং করার পরামর্শ দিয়েছি।

তিনি রংপুর বিভাগে চারদিনের সরকারী সফরে বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় ঢাকা থেকে নীলফামারী আসেন। ওই দিন রাতেই তিনি নীলফামারী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল পরিদর্শন ও চিকিৎসক ও কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন।

শুক্রবার সকালে তিনি নীলফামারী সদর উপজেলা স্বাস্থ্য অফিস পরিদর্শনের মাধ্যমে দ্বিতীয় দিনের কর্মসূচী শুরু করেন। এ সময় তার সঙ্গে ছিলেন লাইন ডাইরেক্টর সিডিসি অধ্যাপক ডাঃ নাজমুল ইসলাম , লাইন ডাইরেক্টর এমআইএস অধ্যাপক ডাঃ মিজানুর রহমান, ডিডি (এমআইএস) ডাঃ জসীমউদ্দিন, ঢাকার রসিভিল সার্জন, ডাঃ মইনুল আহসান বাপ্পি ও নীলফামারীর সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির সহ স্বাস্থ্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এরপর তিনি নীলফামারীর ডোমার উপজেলা হাসপাতাল পরিদর্শন শেষে লালমনিরহাটের উদ্দেশে রওনা হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী

৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ