Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই শ্রীঘরে

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৫:৪৭ পিএম

সুনামগঞ্জের ছাতকে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জনক বশির মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে আটকের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরি মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়। সে উপজেলার ভাতগাঁও ইউনিয়নের বরাটুকা গ্রামের মৃত আবদুল বারিকের ছেলে। গত বুধবার (২৫ আগস্ট) রাতে ছাতক থানাধীন জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ অভিযান পরিচালনা করে নিজ বাড়ি থেকে তাকে আটক করতে সক্ষম হন।

জানা যায়, উপজেলার নোয়ারাই ইউনিয়নের শারপিননগর গ্রামে বশির মিয়ার শ্বশুর বাড়ি। শশুর বাড়িতে যাওয়া আসার এক পর্যায়ে শ্যালিকার সাথে তার পরকীয়া গড়ে উঠে। দুলাভাই বশির কর্তৃক ওই শ্যালিকার সাথে শারীরিক সম্পর্ক গড়ে উঠলে সে অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে ওই লম্পটের বিরুদ্ধে পরিবারের পক্ষ থেকে থানায় দায়ের করা হয় লিখিত অভিযোগ। এ অভিযোগের প্রেক্ষিতে আটক হয় লম্পট বশির। ধর্ষিতাকে ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে।

থানার উপ-পরিদর্শক দিলোয়ার হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, ছাতক থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান।



 

Show all comments
  • শুভ ২৭ আগস্ট, ২০২১, ৬:০২ পিএম says : 0
    তাহলে শিরোনাম হওয়া উচিত আপোষে ধর্ষণ।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৭ আগস্ট, ২০২১, ৬:০৩ পিএম says : 0
    এত কিছু না করে বিয়ে দিলেই ভালো হবে,দুই বোন দুই জায়গায় থাকবে,অন্যথায় দুই বোনের উভয়ে সমস্যা,তাদের জীবন শেষ,আর শালিকা রাজি না থাকলে কি করে ভগ্নী পতি এই পথে গেলেন উভয়ে দুষি তাই মামলা মকদ্দমা করলে দুই বোন এর জীবন বরবাদি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ