Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চুয়াডাঙ্গার উথলী গ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিহতের স্বজনদের হত্যা অভিযোগ

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৮:০৭ পিএম

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামে স্বামীর বাড়ি থেকে ঊর্মি খাতুন (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বেলা ২টার দিকে বসত ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় থাকা তার মৃতদেহ উদ্ধার করে প্রতিবেশীরা। গৃহবধূ ঊর্মি খাতুন জীবননগর উপজেলার উথলী গ্রামের তেঁতুলতলা পাড়ার জিয়াউর রহমানের স্ত্রী।

প্রতিবেশীরা জানায়, প্রতিদিনের মতো স্বামী জিয়াউর রহমান সকালে তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে চলে যান। বাড়িতে শ্বশুর শাশুড়ীসহ অন্য সদস্যরা না থাকায় সবার অজান্তে বসত ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় ঊর্মি খাতুন।

অনেকক্ষণ ধরে ঘরের জানালা দরজা বন্ধ থাকায় প্রতিবেশীদের মনে সন্দেহ হয়। এ সময় তারা ঘরের দরজা ভেঙ্গে ঊর্মি খাতুনের মৃতদেহটি মাটিতে নামায়।

ঊর্মি খাতুনের স্বামী জিয়াউর রহমান জানান, দীর্ঘ ৮বছরে ঊর্মি খাতুনের কোন সন্তান না হওয়ায় সে মানুষিকভাবে অশান্তিতে ছিলো।

ঊর্মি খাতুনের বাবা জহুরুল হক জানান, তার শশুরবাড়ির লোকজন তাকে শারীরিক নির্যাতন করে হত্যা করার পর গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছিলো।

জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ