Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

তিন নারীসহ গ্রেফতার ৪

বিধবার মাথা ন্যাড়া করার ভিডিও ভাইরাল

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পরকীয়ার অভিযোগে এক বিধবাকে বাড়িতে ডেকে এনে তার মাথা ন্যাড়া করে দিয়েছে প্রেমিকের স্ত্রী ও শালিকা।

ঘটনায় জড়িত থাকায় গতকাল মেরাজুল (৩৫), মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার (৩০), তানজিনার বড় বোন রাশিদা বেগম (৩৫) ও মেরাজুলের ভাইয়ের স্ত্রী ফেরদৌসীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বরিশাল জেলার ৪৫ বছর বয়সী এক নারীর বিয়ে হয় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রামে। তার স্বামী মারা যাওয়ার পর ওই বিধাবা স্বামীর বাড়িতেই বসবাস করতেন। এর মধ্যে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মৃত জাহের মিয়ার ছেলে মেরাজুলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই বিধবা। পরকীয়ার বিষয়টি মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার জানতে পারার পর তা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়।

গত ২২ জুলাই মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার বিধবাকে তানজিনার বাবার বাড়ি উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামে ডেকে নিয়ে যায়। তানজিনার বাবার বাড়িতে যাওয়ার পর তানজিনা ও তার বড় বোন রাশিদাসহ আরো কয়েকজন মিলে তাকে মারার করে এবং তার মাথার চুল ব্লেড দিয়ে কেটে ন্যাড়া করে দেয় ও এসব দৃশ্য ভিডিও করে রাখে। ওই ভিডিওটি গত বৃহস্পতিবার ফেসবুকে একটি আইডি থেকে প্রচার করা হয়। সরাইল থানার ওসি জানান, মামলা হয়েছে। ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ