Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে নালায় নিখোঁজ পথচারীর সন্ধান মেলেনি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

নগরীর মুরাদপুরে চশমা খাল সংলগ্ন বড় নালায় পড়ে নিখোঁজ পথচারী ছালেহ আহমদের (৫৫) সন্ধানে তল্লাশি অব্যাহত আছে। তবে গতকাল শুক্রবার রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত তার সন্ধান মিলেনি। তৃতীয় দিনের মতো তল্লাশি শেষে রাতে অভিযান স্থগিত করে ফায়ার সার্ভিস। তখনও স্থানীয় কিছু যুবক নৌকা যোগে তল্লাশি চালিয়ে যাচ্ছিল।

নিখোঁজের স্বজনেরাও মুরাদপুর থেকে কর্ণফুলী নদীর মুখ পর্যন্ত বিভিন্ন এলাকায় লাশের খোঁজে তল্লাশি অব্যাহত রাখে। গতকাল সকালে তৃতীয় দিনের মতো মীর্জা খালের শমসের পাড়া পয়েন্টে অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের কর্মীরা। খালের জঞ্জাল ঠেলে খোঁজা হয় লাশ। তবে অভিযানে কোন সুফল মিলেনি। তিন দিনেও ছালেহ আহমদের খোঁজ না পাওয়ায় পরিবারে শোকের মাতম চলছে। বৃহস্পতিবার রাতে ছালেহ আহমদের পরিবারের সাথে তার আছাদগঞ্জের কলাবাগনস্থ বাসায় দেখা করেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী। এ সময় তিনি তার স্ত্রী ও বড় ছেলে সাদেকুল্লাহ মাহিনসহ পরিবারে অন্যান্য সদস্যদের সান্ত্বনা দেন। তিনি পরিবারটির পাশে থাকার আশ্বাস দেন। তাদের ভরণ-পোষণ ও উপযুক্ত সদস্যের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে আন্তরিকভাবে উদ্যোগী হবেন বলেও জানান।

গত বুধবার সকালে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হন ছালেহ আহমদ। তখন বৃষ্টিতে সড়ক, নালা একাকার হওয়ায় এ দুর্ঘটনা ঘটে। পানিতে স্রোত থাকায় তিনি দ্রুত তলিয়ে যান। দুর্ঘটনার পর তার সন্ধানে চশমা খাল থেকে কালুরঘাট কর্ণফুলী নদীর মুখ পর্যন্ত বিভিন্ন খাল নালায় অভিযান চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৯ আগস্ট, ২০২১, ৪:৪৬ এএম says : 0
    কি সন্ধান করতেছেন বুজলাম না,একজন মানুষ কোথায় যাবে ।সেখান কুমির অথবা জীব জন্তু আছে কি না সেটাও দেখা জরুরি,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নালায় নিখোঁজ পথচারীর সন্ধান মেলেনি
আরও পড়ুন