Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শ্রীনগরে বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুল হক লেবু কাজী’র ইন্তেকাল

শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১০:১৭ পিএম | আপডেট : ১১:২৩ পিএম, ২৮ আগস্ট, ২০২১

শ্রীনগরে বিএনপি নেতা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজুল হক লেবু কাজী’র (৮০) ইন্তেকাল করেছেন। শুক্রবার দুপুর ১২ টার দিকে তিনি ঢাকার বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কাজী আজিজুল হক ১৯৭১ সালে সক্রিয় ভাবে যুদ্ধে অংশগ্রহণ করেন। পরবর্তীতে তিনি বিএনপির রাজনীতির সাথে যুক্ত হন। তিনি কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদের সহ সভাপতি, মুন্সীগঞ্জ জেলা বিএনপিসাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। কাজী আজিজুল হক শ্রীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

কাজী আজিজুল হক এর জানাজা বিকাল ৪টায় শ্রীনগর শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত হয়। বাদ মাগরিব বেলতলী জিজে উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাজার পর তন্তর ইউনিয়নের বালিটা গ্রামে পারিবারিক কবরস্থান দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন,মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আব্দুল হাই, সদস্য সচিব কামরুজ্জামান রতন,জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ, শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ