Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে ১৪৪ ধারা জারি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

গতকাল শুক্রবার ফটিকছড়ি কলেজ অডিটোরিয়ামে একই ভেন্যু ও একই সময়ে আ.লীগের বিবাদমান দু’টি গ্রুপের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালনের আয়োজনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় ফটিকছড়ি কলেজ ও বাস স্ট্যান্ডের আশপাশের ২০০ গজ এলাকায় যে কোনো ধরণের সভা-সমাবেশ, মিছিল-মিটিং, লাঠিসোটা, আগ্নেয়াস্ত্র এবং অন্য কোন অবৈধ সরঞ্জাম আনানয়ন, বহন ও ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেছে ফটিকছড়ি উপজেলা প্রশাসন।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতিতে বলা হয়, ২৭ আগস্ট সকাল ৬টা থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে। এ আদেশ অমান্যকারীদের আইন অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ নির্দেশনা বাস্তবায়ন করতে ফটিকছড়ি থানার ইনচার্জকে নির্দেশনা দেয়া হয়েছে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃহস্পতিবার দিনগত গভীর রাত থেকে মাইকিং শুরু হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা জারি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ