Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নোয়াখালী মইজদী বাজারে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১১:৫৪ এএম

জেলা শহর মাইজদীতে মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে সিএনজি চালক আব্দুর রহিম (৪০) নিহত হয়েছেন। তবে এসময় সিএনজিতে কোন যাত্রী ছিলো না।

শনিবার সকাল ৭টার দিকে চৌমুহনী-মাইজদী সড়কের মাইজদী বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম ওই এলাকার জয়নার আবেদিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সিএনজি নিয়ে মাইজদী প্রধান সড়কে উঠেন আব্দুর রহিম। এসময় সিএনজি নিয়ে চৌরাস্তার দিকে যাওয়ার সময় চৌরাস্তার দিক থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক তার সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়েমুছড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হয় আব্দুর রহিম। পরে স্থানীয়দের সহযোগিতায় তার লাশ বাড়িতে নিয়ে যায় পরিবারের লোকজন।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক ও সিএনজিটি আটক করা হয়েছে। তবে ঘটনার পরপর ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ