Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিজয়নগর নৌকা ডুবিতে ২২ জনের লাশ উদ্ধার, থানায় মামলা পাঁচজন গ্রেফতার

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৩:১৭ পিএম | আপডেট : ৩:৫৩ পিএম, ২৮ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকা ডুবিতে সর্বশেষ ২২ জন মরদেহ উদ্ধার করা হয়েছে।এদের মধ্যে ২১ জনের গতকাল এবং আজ ২৮ আগস্ট দুপুর ২:৪০ মিনিট পর্যন্ত ১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ নৌকা ডুবি র ঘটনায় বিজয়নগর থানায় সাত জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মধ্যে পাঁচ জন গ্রেফতার করা হয়েছে এবং ২ জন পালাতক রয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদোল্লা খান বলেন ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এডিসি উপস্থিতিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক বলেন মামলার আসামি
১। জমির মিয়া (৩৩) পিতা-আলী আফজল, মাতা-রোকেয়া খাতুন, ২। মো: রাসেল (২২) পিতা-মৃত আব্দুল করিম, মাতা-আঙ্গুরা খাতুন, উভয় সাং-শোলা বাড়ি (পশ্চিম কটাইল্যা পাড়া), ইউপি-পানিশ্বর, থানা-সরাইল, ৩। খোকন মিয়া (২২) পিতা-মো: কাশেম মিয়া, মাতা-ছালেহা খাতুন, ৪। মো: সোলায়মান (৬৪) পিতা-মৃত আশরাফ আলী, মাতা-মৃত জমিলা খাতুন, উভয় সাং-শোলা বাড়ি (কটাইল্যা পাড়া), ইউপি-পানিশ্বর, থানা-সরাইল, ৫। মিস্টু মিয়া (৬৭) পিতা-মৃত হাজী তালেব হোসেন, সাং-কালারটেক, ইউপি-পত্তন, থানা-বিজয়নগর, সর্ব জেলা-ব্রাহ্মণবাড়িয়াদেরকে গ্রেফতার করা হইয়াছে।
এবং বাকী ২ জন কে গ্রেফতারেরচেষ্টা চলছে।
এ ঘটনায় চম্পকনগর ইউনিয়নের এক পরিবারের চার জন সহ ইউনিয়নে মোট ৯ জন মারা গেছে। এত লাশ একত্রে বিজয়নগরবাসী পূর্বে কোন দিন দেখে নাই । ব্রাহ্মণবাড়িয়া জেলায় নেমে এসেছে শোকের ছায়া।
আপাতত এ নৌ রোডে নৌকা চলাচল বন্ধ আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ