Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে - সাতক্ষীরায় শোক সভায় ডাঃ রুহুল হক এমপি

ডাঃ রুহুল হক এমপি সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৪:১৬ পিএম

জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সাতক্ষীরায় শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার (২৮ আগষ্ট) দুপুরে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে শোকসভাটি অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি এ.কে ফজলুল হকের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক।
প্রধান অতিথি বলেন, এই মাসে বঙ্গবন্ধুকে হত্যার পাশাপাশি বাংলাদেশ থেকে আওয়ামী লীগকে চিরতরে হত্যা করতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী শক্তিরা। এখনো সে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এই ষড়যন্ত্রকারীরা গ্রেনেড হামলা চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মারতে চেয়েছিলো। কিন্তু তিনি প্রানে বেঁচে গেলেও সেদিন আওয়ামীলীগের আইভি রহমানসহ ২৪ জন নিহত ও বহু নেতা-কর্মী আহত হয়েছিলেন।
প্রধান অতিথি আরো বলেন, দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।
শোক সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস, এম জসলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু আহমেদ, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, আওয়ামীলীগ নেতা ও দেবহাটার সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট স,ম গোলাম মোস্তফা প্রমূখ।



 

Show all comments
  • Burhan uddin khan ২৮ আগস্ট, ২০২১, ৭:০১ পিএম says : 0
    I can not beleive that every body likes Bangkadesh.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ