Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরতি শেষে শুটিংয়ে ফিরলেন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৪:২৭ পিএম

দীর্ঘদিনের বিরতি শেষে শুটিংয়ে ফিরলেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। শনিবার (২৮ আগস্ট) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) নির্মাতা আদনান আল রাজীবের পরিচালনায় নতুন একটি বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

উল্লেখ্য, ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় পাওয়া চোটের প্রভাবে দীর্ঘদিন শারীরিক অসুস্থতার মধ্যে দিন পার করছিলেন। এরপর টানা তিন সপ্তাহও থেরাপি নিয়েছেন। তবে শুভ ভক্তদের জন্য খুশির সংবাদ হচ্ছে, জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই চিত্রনায়ক এখন সুস্থ। ফের ব্যস্ত হচ্ছেন কাজে।

আগামী মাসে (৭ সেপ্টেম্বর) ঢাকার বাহিরে শুরু হতে যাচ্ছে শুভ’র নতুন সিনেমা ‘নূর’-এর শুটিং। অভিনয়ের পাশাপাশি শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন শুভ।তবে সিনেমায় শুভ বিপরীতে কে অভিনয় করছেন এখন পর্যন্ত জানা যায়নি।

শুভ অভিনীত নির্মাণাধীন রয়েছে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন শুভ। ছবিটি পরিচালনা করছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ