Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কলাপাড়ায় তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৫:৪১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় সপ্তম শ্রেনীতে পড়–য়া এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আল আমিন পারভেজ (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল গভীর রাতে পৌর শহরের নাচনাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গতকাল রাত দশটায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে পারভেজকে আসামী করে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, গতকাল দুপুরে ওই শিক্ষার্থীর বাবা মা চাকামাইয়া ব্রিজের গোড়ায় নিজেদের দোকানে কর্মরত ছিলেন। এ সুযোগে পারভেজ বাড়ি ফাকা পেয়ে ওই শিক্ষার্থীর ঘরে প্রবেশ করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন চালায়। তাৎক্ষনিক ওই শিক্ষার্থীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পারভেজ দৌড়ে পালিয়ে যায়। এর দুই মাস আগে পারভেজ ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করেছে বলে শিক্ষার্থীর পিতা মামলায় উল্লেখ করেন।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ভিকটিম শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামী পারভেজকে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন