Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু স্মরণে বিজিএমইএ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৭:২০ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী স্মরণে ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ)। শনিবার (২৮ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চলমান কর্মসূচির অংশ হিসেবে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান নারায়ণগঞ্জের আদমজী ইপিজেড এলাকায় উর্মি গ্রুপ, অনন্ত গ্রুপ ও শিন শিন গ্রুপের কারখানায় গাছের চারা রোপণ করেন।

বিজিএমইএ সহ-সভাপতি মো. শহিদউল্লাহ আজিম, পরিচালক আসিফ আশরাফ, পরিচালক তানভীর আহমেদ, সাবেক পরিচালক শরীফ জহির, জায়ান্ট গ্রুপের পরিচালক শারমিন হাসান তিথী ও উর্মি গ্রুপের পরিচালক ফাইয়াজ রহমান বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ নেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর স্বপ্ন থেকে অনুপ্রাণিত হয়ে বিজিএমইএ পরিবেশের সুরক্ষার পাশাপাশি দেশের জনগণকে বৃক্ষরোপণে উদ্বুদ্ধ করতে এ ব্যাপারে প্রচারণা চালানোর সিদ্ধান্ত নিয়েছে। বিজিএমইএ নেতারা কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা তৈরির জন্য কারখানাগুলোতে প্রচারপত্রও বিলি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিএমইএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ