Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অনলাইনে খোলা যাবে সাউথ বাংলা ব্যাংকের হিসাব

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৭:২৫ পিএম

এখন থেকে ব্যাংকের শাখায় না এসে, অনলাইনে খোলা যাবে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের হিসাব। শনিবার (২৮ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ই-কেওয়াইসি স্যলিউশন ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধন করেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট-বিএফআইইউ’র উপপ্রধান ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. মাসুদ বিশ্বাস।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে আয়োজিত ‘অর্থপাচার প্রতিরোধ ও সন্ত্রাসে অর্থায়ন মোকাবেলা’ শীর্ষক কর্মশালা এবং ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন- বিএফআইইউ’র উপমহাব্যবস্থাপক কামাল হোসেন ও মো. মাসুদ রানা এবং যুগ্মপরিচালক মো. রোকন-উজ-জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন। বক্তব্য রাখেন- ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ ও মো. কামাল উদ্দিন প্রমুখ।

দিনব্যাপী কর্মশালায় এসবিএসি ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান, শাখা প্রধান ও বামেলকো এবং নির্বাহীরা অনলাইন কনফারেন্সে যুক্ত ছিলেন। নতুন এই সেবার মাধ্যমে বাংলাদেশের যেকোনো নাগরিক সাউথ বাংলা ব্যাংকের ওয়েব সাইট অথবা গুগল প্লে-স্টোর থেকে ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ ডাউনলোড করে জাতীয় পরিচয়পত্র ও ছবি শনাক্তকরণের মাধ্যমে দ্রুত ও সহজে ব্যাংক হিসাব খুলতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাউথ বাংলা ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ