Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাফওয়ান সোবহান এশিয়াস গ্রেটেস্ট লিডার সম্মানে ভূষিত

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানকে ‘এশিয়াস গ্রেটেস্ট লিডার ২০২১’ সম্মানে ভূষিত করা হয়েছে।
শিল্প ও সমাজসেবায় অসামান্য অবদানের জন্য তাকে এ সম্মানে ভূষিত করা হয়। একই সঙ্গে ‘এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ড-২০২১’ সম্মানে ভূষিত হয়েছে বসুন্ধরা গ্রুপের ‘বসুন্ধরা টিস্যু’। গত শুক্রবার অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত ‘১৪তম এশিয়া-আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম : অ্যাওয়ার্ড অ্যান্ড বিজনেস ই-সামিট’ শীর্ষক সম্মেলনে এ পুরস্কার ঘোষণা করা হয়।
প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এ পুরস্কার দেয় এশিয়াওয়ান ম্যাগাজিন ও ইউআরএস মিডিয়া। এ ছাড়া আয়োজক কর্তৃপক্ষের মতে, যেসব ব্যক্তি নিজ কর্ম দিয়ে অন্যদের জন্য অনুকরণীয় আদর্শ স্থাপন করেছেন, তাদের প্রতিবছর এ পুরস্কারের জন্য নির্বাচন করা হয়।
এবার এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার ব্যাবসায়িক ও সামাজিক নেতাদের পারস্পরিক কল্যাণ ও সহযোগিতার জন্য একটি বৈশ্বিক প্ল্যাটফর্ম তৈরিতে কাজ শুরু করেছে এশিয়াওয়ান মিডিয়া গ্রুপ। এরই পরিপ্রেক্ষিতে অনুষ্ঠিত হলো এশিয়া-আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরামের ১৪তম আসর। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এশিয়াস গ্রেটেস্ট লিডার সম্মানে ভূষিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ