Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দপুর এলাকায় বিদ্যুতের প্রধান লাইনের ছেঁড়া তারে জড়িয়ে মোহাম্মদ হোসেন মধু নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ বিষয়ে পল্লী বিদ্যুৎ চাটখিলের ডিজিএম’এর সাথে মোবাইলে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি। গতকাল শনিবার ভোরে মল্লিকা বাড়ি সড়কে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ হোসেন মধু ওই বাড়ির আব্দুর রবের ছেলে। তিনি এক মেয়ে ও দুই ছেলের জনক ছিলেন।

জানা গেছে, ভোরে ফজরের নাম পড়তে পাশ্ববর্তী মসজিদের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মধু। এরপরের সড়কে পড়ে থাকা বিদ্যুতের মূল লাইনের একটি ছেঁড়া জড়িয়ে পড়েন তিনি। এসময় বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পাশে বাড়ির এক মহিলা মোহাম্মদ হোসেনের লাশটি দেখতে পেয়ে চিৎকার করলে লোকজন এগিয়ে আসে এবং বিষয়টি বিদ্যুৎ অফিসে জানায়।
চাটখিল থানার ওসি আবুল খায়ের জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ