Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

৫৪ লাখ টাকার ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা জব্দ

নেত্রকোনার সীমান্তে বিজিবি’র অভিযান

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) কলমাকান্দা উপজেলার ভারতীয় সীমান্তবর্তী উত্তর ফুলবাড়ী নামক স্থানে অভিযান চালিয়ে ৫৪ লাখ টাকা মূল্যের চোরাচালানকৃত বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা জব্দ করেছে।
নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এ এস এম জাকারিয়া গতকাল শনিবার জানান, কলমাকান্দা উপজেলার ৫ নং লেঙ্গুরা বিওপি’র সুবেদার মো. শাহজাহান মৃধার নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহল দল শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে ফুলবাড়ী সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল।
এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যে ভিত্তিতে বিজিবি জোয়ানরা উত্তর ফুলবাড়ী নামক স্থানে অভিযান চালিয়ে চোরাচালানকৃত বিপুল পরিমাণ ভারতীয় বিভিন্ন ধরনের শাড়ি ও লেহেঙ্গা জব্দ করে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায়।
জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য ৫৪ লাখ ২ হাজার ৯শ’ টাকা। জব্দকৃত এ সকল মালামাল নেত্রকোনা কাস্টমস্ অফিসে জমা দেয়া হয়েছে।



 

Show all comments
  • ash ২৯ আগস্ট, ২০২১, ৪:০৭ এএম says : 0
    PLS BURN ITTTTT !! DONT PUT IN BANGLADESH MARKET !!!!! HATE MADE IN INDIA PRODUCT
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি’র অভিযান
আরও পড়ুন