Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে খুন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন এলাকায় ১০০ টাকা চাঁদা না দেয়ায় সফিক নামের অটোরিকশা চালকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে চররমনী মোহন এলাকা থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সফিক স্থানীয় মজিদ মোলতার ছেলে।
নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার চর রমনী মোহন এলাকার আসমত আলী সড়ক বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে উঠে। সম্প্রতি তৌহিদ ও মামুনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করেন। এরপর ওই সড়কে চলাচল করা যানবাহন থেকে টাকা তুলতে থাকেন তারা। গত শুক্রবার বিকালে অটোরিকশা চালক সফিক ওই সড়ক দিয়ে যান। এ সময় তার কাছে ২০০ টাকা চাইলে তিনি ১০০ টাকা দেন। পরে সন্ধ্যায় সফিক ফেরার পথে তারা আবারও তাকে আটকিয়ে টাকা দাবি করে। টাকা না দেয়ায় তৌহিদ ও মামুনসহ ৭ থেকে ৮ জন যুবক তাকে বেধম মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন।
এরপর কয়েকবার বমি করে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ হাসপাতালের মর্গে পাঠায়।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দুইপক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিকশা চালক সফিক মারা যান। তার লাশ উদ্ধার করা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • Burhan uddin khan ২৯ আগস্ট, ২০২১, ১:৪১ এএম says : 0
    Every body have a right to stay in the world.How you kill him?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা চালক খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ