Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সাতক্ষীরায় ইয়াবা ও পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকারসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৪:১১ পিএম

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। রোববার (২৯ আগষ্ট) ভোরে সুন্দরবন টেক্সটাইল মিলের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন-সাতক্ষীরা পৌরসভার মধ্যকাটিয়া গ্রামের আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ ওরফে অপু (২৮),সদরের বাটকেখালী রামদেবপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে রায়হান বিল্পব (২৮) ও গডেরকান্দা গ্রামের দেসের গাজীর ছেলে আনিছ গাজী (৩৫)।
খুলনা র‌্যাব ৬ এর সাতক্ষীরার কোম্পানী কমান্ডার স্কোয়ড্রন লীডার (মেজর পদমর্যাদা) মোঃ ইশতিয়াক হোসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে সাতক্ষীরা সুন্দরবন টেক্সটাইল মিলের সামনে পুলিশ লেখা স্টিকার লাগানো সাদা রংঙের একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬) থামানো হয়। গাড়ীতে তল্লাশি চালিয়ে ৩৪৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ টি মোবাইল ফোন, ৬ টি সিমকার্ড ও নগদ ৫১০০ টাকা উদ্ধার করা হয়। একই সাথে তিনজনকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন