Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সাতক্ষীরার তলুইগাছায় আট পিস স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৪:২২ পিএম

ভারতে পাচারের সময় সাতক্ষীরার তলুইগাছা সীমান্তে আট পিস স্বর্ণের বারসহ এক চোরালানীকে আটক করেছে বিজিবি। রোববার (২৯ আগষ্ট) সকাল ১০ টায় তলুইগাছা বিওপি’র টহল দল তাকে আটক করে।
আটক স্বর্ণ চোরাকারবারির নাম মোঃ বিল্লাল হোসেন (৩৭)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার উত্তর তলুইগাছা গ্রামের আমির আলী সরদারের ছেলে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ দুপুরে ব্যাটালিয়ন সদরে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ আহসান হাবীব এর নেতৃত্বে বিজিবি টহলদল অভিযানে নামে। সীমান্ত পিলার ১২/৪-এস হতে আনুমানিক ১০০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভবানীপুর ঋষিপাড়া ওয়াবদা বেড়িবাঁধ এর উপর থেকে চোরাকারবারী বিল্লাল হোসেনকে আটক করে। এরপর তার দেহ তল্লাশি করে কোমরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। স্বর্ণের বারগুলোর ওজন হয়েছে ৯৩৩ গ্রাম ১২০ মিলি গ্রাম বা ৮০ ভরি। মূল্য ধরা হয়েছে ৫৮ লাখ ৪০ হাজার টাকা। আটককৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ