Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিরামপুরে পাগল ভিক্ষুককে গলায় কাপড় পেচিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৬:৩৯ পিএম

আজ রবিবার,দুপুরে বিরামপুর থানা পুলিশ সংবাদ পেয়ে উপজেলার জোতবানি ইউনিয়নের দেউল গ্রামের অমূল্য রায়ের পুত্র ভারসাম্যহীন ভিক্ষুক বাবলু চন্দ্র( ৪২) এর পরনের লুঙ্গি দিয়ে গলায় পেচিয়ে হত্যা করা লাশ একটি ঘাস খেতে পাশ থেকে উদ্ধার করে ।

জোতবানী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মন্ডল জানান, দেউল গ্রামের অমূল্য রায়ের পুত্র ভারসাম্যহীন বাবলু চন্দ্র ভিক্ষা করে জীবিকা নির্বাহ করতো। পার্শ্ববর্তী কেটরাহাট এসে ভিক্ষুক বাবলু চন্দ্র প্রতিনিয়ত শাক সবজি বাজারে ফেলে দেওয়া জিনিস পত্র কুড়িয়ে নিজ বাড়িতে নিয়ে যেত। বাবলু চন্দ্র মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণে স্ত্রী ১০ বছর পূর্বে স্বামীকে ছেড়ে অন্যত্র চলে যায়। সেই থেকে বাবলু চন্দ্র মা বাবা ভাই বোনের সাথে যায় তার আত্মীয় স্বজনেরা জানান। প্রতিবেশীরা জানান, গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। আজ রবিবার সকালে পথ হারা এলাকায় ক্ষেতের পাশে তার মরদেহ স্থানীয় লোকজন দেখতে পেয়ে বিরামপুর থানায় সংবাদ দিলে বিরামপুর থানার ওসি সুমন কুমার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে উক্ত ব্যক্তির লাশ উদ্ধার করে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। বাবলু চন্দ্রর পরনের লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে দুর্বৃত্তরা তাকে হত্যা করে পথহারা নামক রাস্তার পাশে তার লাশ ফেলে দেয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ