Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

এটিএন বাংলা-ইনসাফ বারাকাহ হাসপাতালের কর্পোরেট (স্বাস্থ্য সেবা) চুক্তি স্বাক্ষরিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৮:৪২ পিএম

দেশের প্রথম বেসরকারি স্যাটালাইট টেলিভিশন এটিএন বাংলার সাথে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের কর্পোরেট (স্বাস্থ্য সেবা) চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান ও ইনসাফ বারাকাহ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর এম. ফখরুল ইসলাম।

শনিবার (২৮ আগস্ট) কারওয়ান বাজারস্থ এটিএন বাংলা কার্যালয়ে বিকাল ৪টায় সমঝতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইনসাফ বারাকাহ হাসপাতালকে এটিএন বাংলার হেলথ পার্টনার হিসাবে ঘোষণা করা হয়। একই সাথে এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান বলেন, ইনসাফ বারাকাহ হাসপাতালের মিডিয়া পার্টনার হিসাবে এটিএন বাংলা সবসময় হাসপাতালটির পাশে থাকবে এবং প্রচার প্রসারে সহযোগিতা করবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এটিএন বাংলার বার্তা বিভাগের উপদেষ্টা হাসান আহমেদ চৌধুরী কিরণ, হেড অব নিউজ জ.ই মামুন, ইনসাফ বারাকাহ হাসপাতালের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন, ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান সহ এটিএন বাংলা এবং ইনসাফ বারাকাহ হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ