Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলে ২ মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১২:২৫ এএম

টাঙ্গাইলে ২৪ লাখ টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল বিকেলে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে দুই জনকে আটক করা হয়। আটককৃতরা হলো- দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার খালেদপুর এলাকার মৃত আ. রাজ্জাকের ছেলে মো. সেন্টু মিয়া ও একই এলাকার মৃত আ. মান্নানের ছেলে মো. সাইদুর রহমান। এসময় তাদের কাছ থেকে ২৪৪ গ্রাম হেরোইন ও নগদ ২ হাজার টাকা জব্দ করা হয়।
তিনি আরো জানান, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ৮(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ