Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মেসির ‘অভিষেক’ রাঙালেন এমবাপ্পে

ফ্রেঞ্চ লিগ ওয়ান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৩:০৩ এএম | আপডেট : ৩:০৯ এএম, ৩০ আগস্ট, ২০২১

ম্যাচে এমবাপ্পের সরব উপস্থিতি নিঃসন্দেহে রিয়াল মাদ্রিদ সমর্থকদের চিন্তা বাড়িয়ে দেবে। বেশ কদিন ধরেই এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যাবেন, এমনটা শোনা যাচ্ছে। এমনকি এমবাপ্পের জন্য ১৮ কোটি ইউরোর বড় একটা প্রস্তাবও পাঠিয়ে রেখেছে পিএসজি। এই অবস্থায় কোথায় দলবদলের বাকি কাজগুলো সারবেন তা না, রেঁসের হয়ে মাঠে নামতে হয়েছে ফরাসি তারকাকে। দলবদলের বাকি আছে আর মাত্র দুদিন। ফলে ৩১ আগস্ট শেষ হতে যাওয়া চলমান গ্রীষ্মকালীন দলবদলে আদৌ এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যেতে পারেন কি না, সন্দেহ দেখা দিয়েছে।

মাদ্রিদিস্তাদের কাছে যা চিন্তার, নিরেট ফুটবলপ্রেমীদের কাছে তা ছিল নিখাদ আনন্দের বিষয়। তবে এমবাপ্পে যদি রিয়ালে চলেই যান, তাহলে একটি আক্ষেপ হয়তো পোড়াবে ফুটবল বিশ্বকে। আর তা হচ্ছে একই ক্লাবের জার্সি গায়ে একসঙ্গে মেসি-নেইমার-এমবাপ্পের খেলা দেখা। কেননা দলবদল শেষ হবার অঅগে এটাই যে ছিল একমাত্র ম্যাচ, যেখানে এই তিন মহারথীকে দেখার সুযোগ হতে পারতো। কিন্তু ম্যাচে মেসি যে নেমেছিলেন বন্ধু নেইমারের বদলি হিসেবে!

কোপা আমেরিকার ফাইনালের দেড় মাসের বেশি সময় পর প্রথম ম্যাচ খেলতে নেমে যে আলো ছড়াতে পারেননি ব্রাজিলিয়ান তারকা। গ্যালারি থেকে ভেসে আসছিল প্রিয় তারকার নামে ‘মেসি, মেসি, মেসি...’ চিৎকার। যে চিৎকার থেমেছিল ম্যাচ শেষে ল্যাপ অব অনারের পর। শুরুর আগেই এ যেন বিজয়ী বরণ!



 

Show all comments
  • Litonur ৩০ আগস্ট, ২০২১, ১০:৪৫ এএম says : 0
    Valo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউরোপিয়ান ফুটবল

৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ