Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গোদাগাড়ীতে পুকুর মালিক মাসুদকে পিটিয়ে, শ্বাস রোধ করে হত্যা

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১০:০৫ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে পুকুর মালিক মাসুদকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছেন মাছ চোরেরা। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার লালাদীঘি এলাকায়।

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দেওপাড়া ইউনিয়নের চাঁপাল এলাকার স্বপনের ছোট ভাই, মাসুদ তার লীজকৃত পুকুরের মাছ মারার জন্য আগের দিন সকালে পুকুরেরনকাঁটা, বাঁশসহ অন্যান্য জিনিস উত্তোলন করে রাখেন এবং জেলেরাকে ঠিক করেন মাছ ধরার জন্য।

মাসুদ ও তার বন্ধু লিটন দুজন রাত ১০ টার দিকে পুকুর এলাকায় যায় এবং পুকুর পাড়ে টিনের মাচানের উপর ঘুমিয়ে থাকেন। এসময় ১০/১২ জনের মাছ চোরের সংঘবদ্ধ একটি দল প্রথমে এসে তাদের হাত, পাঁ, চোঁখ,মুখ বেঁধে ফেলেন এবং মারধোর করেন। চোরেরা পুকুরের মাছ ধরা শুরু করেন।

এ সময় মাসুদের ঠিককরা জেলেরা মাছ ধরার জন্য আসলে তাদের উপস্থিতি টের পেয়ে বস্তায় মাছ রেখে মাসুদকে হত্যা করে পালিয়ে যায়। নিহিত মাসুদের পিতার নাম মৃত. আব্দুল খালেক সরকার, বাড়ী উপজেলার চাঁপাল গ্রামে।

এ ব্যপারে গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ কামরুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি মাসুদ হত্যা কান্ডের সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি লেখা লেখি চলছে পরে কারার জন্য বলেন। পরে করা তিনি বলেন লাশ মর্গে পাঠানো হয়েছে, মামলার প্রস্ততি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ