Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রাজশাহীতে র‌্যাব অভিযান চালিয়ে বাস থেকে ২৭ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১১:৩১ এএম

রাজশাহীর পুঠিয়ায় র‌্যাবে অভিযানে ২৭ হাজার পিস ইয়াবাসহ এনায়েত হোসেন (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক মাদক ব্যবসায়ী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চক চাপাল গ্রামের শাহজাহান আলীর ছেলে। র‌্যাব-৫ জানায়, পুঠিয়া থানাধিন বানেশ্বর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে যে, একজন ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য ইয়াবা নিয়ে পাবনা টু রাজশাহী গামী লোকাল বাসে রেজিঃ নং- ঢাকা মেট্টো-ব-১৪-৯৬১৭ যাত্রীবাহী পরিবহণ যোগে রাজশাহীর দিকে যাচ্ছে। এরপর বিকেল থেকে র‌্যাব বানেশ্বর মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা শুরু করে। বিকেল ৩ টার দিকে মহাসড়কের উপর যাত্রীবাহী মাছরাঙ্গা নামক পরিবহণ পৌছালে বাসটিকে থামানোর সিগন্যাল দিয়ে বাসটি থামানো হলে দৌড় দিয়ে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করে। এ সময় তার কাছ থেকে ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায়, আসামী ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে নিয়ে আসছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবাগুলো কক্সবাজারে রাখা হয়েছিল। লকডাউনের পর বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাধ্যমে প্রেরণ করা হচ্ছে। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে এসেছিল এবং নাটোর হতে রাজশাহীর দিকে নিয়ে আসছিল। ইয়াবা বহণের জন্য বাস পরিবহণ হিসেবে ব্যবহৃত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ