Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৪:২৭ পিএম

র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী ও কিশোর গ্যাং এর দুষ্কৃতিমূলক কর্মকান্ড দমনের লক্ষ্যে অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৯ আগস্ট রাত আনুমানিক সাড়ে ৯ টায় র‌্যাব-১১ এর আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিম পাড়া হোলার বিল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮ জন কিশোর গ্যাং এর সক্রিয় সদস্যদের দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্ততির সময়ে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে দেশীয় অস্ত্র (চাপাতি-১টি এবং সুইচ গিয়ার চাকু-৪টি উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নিয়মিত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় সন্ত্রাসী, ডাকাতি ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ