Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পেকুয়ায় বসতঘরের সিন্দুক ভেঙ্গে ৮ লাখ টাকা চুরি

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৬:০১ পিএম

কক্সবাজারের পেকুয়ায় বসতঘরের জানালা কেটে দুর্ধর্ষ এক চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ আট লক্ষ টাকা, দুই ভরি স্বর্ণালংকার ও জমির দলিলসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র খোয়া গেছে।

সোমবার ভোররাতে উপজেলার টৈটং ইউনিয়নের দক্ষিণ সোনাইছড়ি মিয়াজি ঘোনা গ্রামের ডা. আবদুল হামিদের ঘরে এ ঘটনা ঘটে। তিনি একই এলাকার মাওলানা মাহমুদুল হকের ছেলে। আবদুল হামিদ বলেন, পেশাগত কারনে আমি কক্সবাজার শহরে ছিলাম। আমার স্ত্রীও কয়েকদিন ধরে চট্টগ্রামে ছিলো। আমাদের অনুপস্থিতির সুযোগে চোরের দল একটি জানালা কেটে বাড়িতে প্রবেশ করে। বাড়ির তিনটি আলমারি ভেঙে তচনচ করা হয়েছে। চোরের দল এর একটির ভেতরে থাকা সিন্দুক ভেঙ্গে নগদ ৮ লক্ষ টাকা, দুই ভরি স্বর্ণালংকার ও জমির কাগজসহ গুরুত্বপূর্ণ অন্যান্য কাগজ লুট করে নিয়ে গেছে।

প্রতিবেশী আরিফুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৮টার দিকে দেখতে পাই, আবদুল হামিদ চাচার বাড়ির প্রধান দরজা খোলা। বাড়ির সামনে গিয়ে দেখি দক্ষিণ পাশের জানালা ভাঙা। তখন সাথে সাথে আমি বিষয়টি বাড়ির মালিককে অবহিত করি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান বলেন, টৈটংয়ে একটি বসতঘরে চুরির ঘটনা ঘটেছে বলে শুনেছি। বাড়ির মালিককে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ দিলে ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ